তরুণ প্রজন্মের কাছে সবসময়ের জন্যই থাকে নতুন কিছু করার চিন্তা। সেরকম তরুণ-তরুণীদের চিন্তাধারার ওপর ভিত্তি করেই ডিজিটাল বাংলাদেশকে আরেকধাপ এগিয়ে নিয়ে যেতে যাত্রা শুরু হয় লিপিকরণ এর। আমাদের উদ্দেশ্য লিপিকরণকে বাংলাদেশের সবথেকে বড় অনলাইন প্ল্যাটফর্ম হিসেবে প্রতিষ্ঠিত করা এবং ডিজিটাল বাংলাদেশকে আরও উন্নত পর্যায়ে নিয়ে যাওয়া।

অনেক আগে থেকেই এমন কিছু করার ইচ্ছা নিয়ে আগাচ্ছিলো লিপিকরণ টিম। অবশেষে আজ ২৩ ফেব্রুয়ারি ২০২০ এ লিপিকরণের অফিশিয়াল ওয়েবসাইট লিপিকরণ.কম চালু করার মাধ্যমে তা বাস্তবায়নের করার কাজ শুরু হয়।

লিপিকরণ.কম এ আমরা তুলে ধরবো সাম্প্রতিক এবং পূর্ববর্তী সময়ে বের হওয়া বিভিন্ন বইয়ের বিবরণ, লেখকদের লেখা নানা গল্প, কবিতা এবং সাহিত্য বিষয়ক বিভিন্ন তথ্য। আমরা লিপিকরণকে শুধুমাত্র নিজেদের মধ্যে সীমাবদ্ধ রাখতে চাই না। আমরা চাই লিপিকরণের মাধ্যমে সবাই নিজের নিজের জ্ঞান অন্যের মাঝে ছড়িয়ে দিক। তাই লিপিকরণে আমরা চালু করেছি অথারশিপ রেজিস্ট্রেশন। যার মাধ্যমে সবাই পারবে লিপিকরণে নিজের সৃজনশীল মেধা অন্যের মাঝে প্রকাশ করতে।

যদিও কোনো কিছুর শুরুতেই তার ভবিশ্যত রচনা করা বোকামি, তবুও আশা করি আপনাদের পূর্ণ সমর্থন পেলে আমরা সকলে এগিয়ে যাবো অনেকদূর… 🙂

লিপিকরণ এর প্রতিষ্ঠাতাগণঃ-
রাশেদুল ইসলাম শাওন (Founder)
আনিকা তাহাসীন (Co-founder)

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here